• রংপুর
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

উলিপুরে হত্যা মামলার আসামীর বাড়িতে পুলিশ কর্তৃক ৩টি চোরাই অটো উদ্ধার

আবু জাফর সোহেল রানা
কুড়িগ্রাম

প্রকাশ : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০


কুড়িগ্রামে অটোচালক বাদশা হত্যা মামলার আসামী মেকার মোখলেছের বাড়ী থেকে চোরাই ৩ টি অটো উদ্ধার করেছে উলিপুর থানা পুলিশ। সে হত্যা মামলায় আটক আসামী মেকার জাহাঙ্গীরের চোরাই অটো ও ব্যাটারীর ব্যবসায়ীক পার্টনার বলে জানা গেছে। তারা বহুদিন যাবত চোরাই অটোগুলোর কেনা বেচার সাথে জড়িত।

বৃহস্পতিবার (১লা অক্টোবর)আসামী জাহাঙ্গীর মেকারের দেয়া তথ্য মতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা পশারিপাড়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোখলেছারের বাড়ীতে অভিযান চালায় উলিপুর থানা পুলিশ। মোখলেছার পলাতক থাকায় তাকে আটক সম্ভব হয়নি। এসময় পুলিশ তার বাড়ী থেকে ৩ টি চোরাই অটো ও বাড়ীর পাশে বাঁশঝাড় পুকুড় হতে অটোর খুচরা মালামাল উদ্ধার করে । পুলিশ সূত্রে জানা যায়, হত্যা মামলার আসামীদের রিমান্ড চলাকালিন জিজ্ঞাসাবাদ ও পুলিশি তদন্তের পর গতকাল ০৫-১০-২০২০ইং চোরাই অটো সংক্রান্ত একটি মামলা হয়েছে। উলিপুর থানা মামলা নং-০২।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, ঐ এলাকায় চোরাই অটো ও ব্যাটারীর মুল কারবার করতো মোখলেছ। অটো চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত সন্দেহে এবং তার বাড়ী থেকে চোরাই অটো ও মালামাল উদ্ধার হওয়ায় পৃথক একটি মামলা রুজু করা হয়েছে। মোখলেছার সহ পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin