• রংপুর
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

উলিপুরে কার্লভাট ভেঙ্গে চলাচল বন্ধ

আজকের সমাজ
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

কুড়িগ্রামে উলিপুরে ধামশ্রেণী ইউনিয়নের ভদ্রপাড়া নামক স্থানে সড়কের কার্লভাট ভেঙ্গে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে ওই এলাকার মানুষের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। কার্লভাট ভেঙ্গে চলাচল বন্ধের প্রায় তিন মাস অতিবাহিত হলেও সমস্যা সমাধানে কেউ এগিয়ে আসে নি।

জানা গেছে, প্রায় ৩ মাস পূর্বে ভারি বর্ষনের কারণে ইঁদুরের গর্ত দিয়ে পানি ঢুকে ওই রিংকার্লভাট দেবে যায়।পরে পানির স্রোতে কার্লভাটির আর অস্তিত্ব নেই।এরপর থেকে রিকসা,ভ্যানসহ সব বাহন চলাচল বন্ধ রয়েছে।কার্লভাটি মেরামত না করায় তিন গ্রামের মানুষের চলাচল করাই এখন দুর্ভোগের কারন বলে জানিয়েছেন এলাকাবাসী।

মঙ্গলবার(০৬ অক্টোবর) ওই স্থানে আমন ধানের ক্ষেত পরিচর্যাকারী কৃষক আঃ খালেক ক্ষোভ প্রকাশ করে বলেন, জনপ্রতিনিধিরা ভোটের সময় বড় বড় কথা বলে ভোট নিয়ে যান। কিন্তু তিন মাস ধরে হাজারো মানুষ চরম দুর্ভোগ পোহালেও তাদের টিকির সন্ধান মিলছে না। সমস্য সমাধানে এগিয়ে আসছে না কেউ।পরে আমি আমার নিজ উদ্যোগে বাঁশ দিয়ে কোন রকম ভাবে যাতায়াতের জন্য সাঁকো তৈরি করেছি।

ধামশ্রেণী ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান সরদাররে সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও মোবাইল ফোনের নাম্বারটি বন্ধ পাওয়া গিয়েছে।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী কে কে এম সাদেকুল আলম বলেন, সমস্যাটির বিষয়ে উপজেলা পরিষদ এবং প্রশাসন অবগত। তহবিল প্রাপ্তি সাপেক্ষে সমস্যার সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin