• রংপুর
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

জয়মনিরহাট ইউপি উপনির্বাচনে সুষ্ঠ ভোটগ্রহন, নৌকা প্রার্থী ২৮২৯ ভোট পেয়ে বেসরকারী নির্বাচিত

আবু জাফর সোহেল রানা, কুড়িগ্রাম
Area

প্রকাশ : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

চহ ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে কোন প্রকার গোলোযোগ ছাড়াই উপ-নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। । শনিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে ৯টি কেন্দ্রেই ভোটগ্রহণ শুরু হয় বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন চলেছে।

ভোট গননা শেষে ৯ টি সেন্টারে প্রাপ্ত মোট ভোটের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত জয়মনিরহাট উপ-নিবাচনে নৌকা মাকা- ২৮২৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন- প্রভাষক মোঃ সাখাওয়াৎ হোসেন সানোয়ার।

ধানের শীষ বিএনপি মনোনীত প্রার্থী গোলাম রব্বানী তালুকদার বাদল পেয়েছেন ২৩০৬ ভোট। তিনি তৃতীয় অবস্থানে রয়েছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম, তিনি ঘোড়া মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ২৩৪৮ ভোট। মোঃ শহীদ সুলতান অটোরিকশা মার্কা পেয়েছেন ২৫৯। মোঃ নুর আলম মোটর সাইকেল মার্কা নিয়ে পেয়েছেন ৬২ ভোট। মোঃ মশিউর রহমান ভূরুঙ্গামারী উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বাক্ষরিত ফলাফল সীটে মোট কেন্দ্র সংখ্যা-৯, মোট বৈধ প্রাপ্ত ভোট ৭৮০৪। নষ্ট বা বাতিল ভোট সংখ্যা ৪৯। সর্বমোট ভোট পরেছে ৭৮৫৩ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার ১৪ হাজার ৪শ ৮৩জন। এরমধ্যে পুরুষ ভোটার ৬হাজার ৯শ ১০ এবং মহিলা ভোটার ৭হাজার ৫শ ৭৩ জন। আইনশৃঙ্খলা রক্ষায় তিনজন ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য গত বছরের ডিসেম্বরে জয়মনিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিনের মৃত্যু হলে পদটি শুণ্য ঘোষণা করে উপ-নির্বাচন দেয় নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin