• রংপুর
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

ধর্ষণ বিরোধী বিক্ষোভ ধর্ষণকারী যে হোক বিচার হবে : সালমান ডেভিড

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
Area

প্রকাশ : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

দেশব্যাপী ধর্ষণ বিরোধী আন্দোলনকে পুঁজি করে সরকার বিরোধী আন্দোলনের পায়তারার প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে এমপি পুত্রের নেতৃত্বে আওয়ামীলীগের বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকাল ৫টায় এমএ মতিন কারীগরি ও কৃষি কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, কানাডা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কুড়িগ্রাম-৩ আসনের এমপি পুত্র সালমান হাসান ডেভিড মারজান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স.ম আল মামুন সবুজ, ক্রীড়া সম্পাদক সোহরাব হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সহ-সম্পাদক মারজান মাহীম জয় প্রমুখ।


সমাবেশে বক্তারা, একটি কুচক্রীমহল দেশ ব্যাপী ধর্ষণবিরোধী আন্দোলনের সুযোগ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ মুজিব কোর্ট পোড়ানা ও সরকার বিরোধী নানা অপতৎপরতা শুরু করেছে। এদের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ থাকার আহবান জানানো হয়। তারা আরও বলেন, সরকার এবং আওয়ামীলীগ ধর্ষণের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। সমাবেশ থেকে দল-মত নির্বিশেষে সকল প্রকার নারী নির্যাতনকারী ও ধর্ষকদের বিরুদ্ধে কঠিন শাস্তি নিশ্চিত করার দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin