• রংপুর
  • সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

উলিপুরে শহীদ মুক্তিযোদ্ধা আঃ রহিম স্মৃতি ফুটবল নাইট টুর্নামেন্টের উদ্বোধন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
Area

প্রকাশ : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

কুড়িগ্রামের উলিপুরে শহীদ আব্দুর রহিম স্মৃতি নাইট টুর্নামেন্ট-২০ এর উদ্বোধন করা হয়েছে। নাইট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন ধামশ্রেণীর সম্ভ্রান্ত হাজী পরিবারের সন্তান, ধামশ্রেণীর জনগনের চোখের মনি,সমাজ সেবক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম জেলার সভাপতি সাংবাদিক নেতা আবু জাফর সোহেল রানা।

গত শুক্রবার রাতে উপজেলার ধামশ্রেণী রেজিয়া জেলেখা দাখিল মাদ্রাসা মাঠে শহীদ মুক্তিযোদ্ধা আঃ রহিম স্মৃতি পাঠাগার ও সুরীরডারা ফ্রেন্ডস ফেয়ার সমিতির আয়োজনে খেলা পরিচালনা করেন উদ্বোধনী টুর্নামেন্টের বিশেষ অতিথি ধামশ্রেণী যুবলীগের সভাপতি এম শফিক পন্চু।উদ্বোধনী খেলায় এসএনটি স্পোটিং ক্লাব ও শেখ রাসেল স্পোটিং ক্লাব অংশগ্রহন করে। এ খেলায় এসএনটি স্পোর্টিং ক্লাব ২-০ গোলে প্রতিপক্ষ ক্লাব কে পরাজিত করে। টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহন করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি আবু জাফর সোহেল রানা তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,খেলাধূলা চর্চা তরুন ও যুবকদের প্রফুল্ল রাখে ফলে মাদক সহ অনেক অনৈতিক কর্মকান্ড থেকে তাদের দুরে রাখা সম্ভব হয়। ফুটবল ধামশ্রেণীর ঐতিহ্য ফলে প্রচুর দর্শক সমাগম ঘটায় তারাও বিনোদন ও আনন্দ উপভোগ করেন। তিনি ঘোষনা করেন এই টুর্নামেন্ট শেষ হলে ধামশ্রেণীর নিকট অতীত ইতিহাসে যে সকল সম্মানিত ও কৃতিত্বপুর্ন মানুষের নাম জড়িয়ে আছে তাদের নামে স্মৃতি টুর্নামেন্টের আয়োজন করা হবে। দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ধামশ্রেণী ইউপি সদস্য সাজ্জাদুল ইসলাম, উলিপুর প্রেস ক্লাবের সাবেক সহ-সাধারণ সম্পাদক দৈনিক দিনকাল ও দৈনিক দাবানল প্রত্রিকার উলিপুর প্রতিনিধি সাংবাদিক হাফিজুর রহমান শাহীন, ধামশ্রেণী ইউনিয়ন আওয়ামী লীগ ১নং ওয়ার্ড সভাপতি সিদ্দিকুর রহমান দুলাল, শিক্ষক একরামুল হক রিপন, ব্যবসায়ী হামিদুর রহমান টিপু সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin