• রংপুর
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

উলিপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা


প্রকাশ : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব উলিপুর(পুসাউ) এর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও চলতি বছরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত উলিপুর উপজেলার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর (বুধবার) দুপুরে উলিপুর পৌর শহরের গুঞ্জন কমপ্লেক্সের হলরুমে দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীর উপস্থিতিতে এসএসসি ২০২০ ব্যাচের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লোকমান হাকিম মিশু ও তাসনীম হৃদির উপস্থাপনায় সংগঠনটির সভাপতি জুয়েল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ৩ আসনের সাংসদ জনাব অধ্যাপক এম.এ মতিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মো. আমিনুল ইসলাম, মো. আল মামুন সবুজ,প্রাক্তন সিভিল সার্জন ডা. লোকমান হাকিম, আশরাফুল ইসলাম, মো. মশিউর রহমান, মো. রফিকুল ইসলাম আনছারী প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে আগত সকল কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল উপহার দেয়া হয় এবং চলতি বছরে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করে সংগঠনটির সদস্যরা। ২০১৮ সালে যাত্রা শুরু করা সংগঠনটি করোনাকালে ত্রাণ বিতরণ সহ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য নানান ধরনের সহযোগিতা করে আসছে।ভবিষ্যতে তাদের কার্যক্রম আরও বৃদ্ধি পাবে বলে জানান সংগঠনটির একাধিক সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin