• রংপুর
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

রংপুর ডিআইজি কর্তৃক উলিপুরে হতদরিদ্রদের ২ লক্ষ টাকা সহায়তা


প্রকাশ : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

মোরশেদ হাসান লালু, (উলিপুর) কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ব্রহ্মপুত্র নদের তীরবর্তী হাতিয়া এলাকায় অসহায় হতদরিদ্র ও প্রতিবন্ধী ২০০ জন কে নগদ অর্থ সহায়তা দিলেন পুলিশ রংপুর রেন্জের মানবিক ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম । এসময় সফরসঙ্গী ছিলেন পঞ্চদশ বিসিএস ফোরাম এর রংপুর অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মোহাম্মদ মাসুদ রানা এবং , কুড়িগ্রামের মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

সোমবার (০৯ নভেম্বর) বিকেলে পঞ্চদশ বিসিএস ফোরাম এর উদ্যোগে জেলা পুলিশ কুড়িগ্রামের সহায়তায় উলিপুরের হাতিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে নদী ভাঙ্গন এলাকার শারীরিক প্রতিবন্ধি, অসহায় ও হতদরিদ্র ২০০ পরিবারের মাঝে প্রতি জনকে নগদ ১ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

হাতিয়া বিট পুলিশিং এর পক্ষ থেকে উপস্থিত সকলকে ২০০ মাস্ক ব্যবহারের উদ্দেশ্যে বিতরন ও পরিয়ে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(উলিপুর সার্কেল) আল মাহমুদ হাসান,উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন, হাতিয়া ইউনিয়ন চেয়ারম্যান বিএম আবুল হোসেন, বিএমএসএফ কুড়িগ্রাম জেলা সভাপতি আবু জাফর সোহেল রানা, কুড়িগ্রাম প্রেস ক্লাবের ও মফস্বল সাংবাদিক ফোরামের সংবাদকর্মী গন।

উল্লেখ্য, রংপুর রেন্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম মানবিক সহযোগিতার উদ্দেশ্যে জেলা পুলিশ কুড়িগ্রামের ব্যবস্থাপনায় উলিপুরে এটি তার তৃতীয় সফর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ই-মেইল : news.ajkersamaj@gmail.com
এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020
Desing & Developed by Moksadul Momin